চির যৌবনের,তারুন্যের সবুজ হয়েছে রোগাক্রান্ত ছিলো অষ্টাদশী সুন্দরীতুল্য,ছিলোনা রুপের অন্ত। যা দেখে রবি পুলকিত হয়ে হারাতো তীব্র তপ্ততা সপ্তরঙ্গা রংধনু ঢেলে বলতো-আহা একি মাদকতা !
কামুক,লোলুপ দৃষ্টিতে তাকাতো তাবৎ প্রানীকূল, লাবন্যের প্রতিটি ভাঁজের সূধা নিতে থাকতো ব্যাকূল। বায়ূর পুরুষালী হিন্দোলে সবুজ অঙ্গ শিহরিয়া উঠে, চকিত তন্দ্রার চাহনিতে তব তৃষ্ণার মিলন ঘটে ।
আলেকজানডার
ব্যাস্ততার কারনে যদিও এখন অবধি কোন কবিতা জমা দিতে পারিনি কিন্তু সময় পেলেই কবিতা আসরে চোখ বুলাই ছান্দিক কবিতা পছন্দ করি বলে ।আপনার ছান্দিক কবিতা পড়ে আমি রীতিমত আপনার কবিতার ভক্ত বনে গিয়েছি ।তাই ঢুকেই আগে আপনার কবিতা আছে কিনা খুজি ।তবে অনুরোধ কাব্য গদ্য লিখবেন না দয়া করে ।আপনার লিখা এই কবিতাটি ছন্দে ও অর্থবোধে আমি সবার উপরে স্থান দিবো ।শুভেচ্ছা ।
আশা করি নিয়মিত কবিতা জমা দিয়ে আমাদের সাথে অবস্থান করবেন ।আপনার প্রশংসা আমাকে বিমোহিত করেছে ।দুঃখ পেলাম আমার কবিতাকে পছন্দ করলেন বাট লেখককে নয় ! আমি অন্তমিল সমৃদ্ধ কবিতা লিখে স্বাচ্ছন্দ বোধ করি ।তাই আপনার অনুরোধ রক্ষা করতে পারবো কিনা বলতে পারছিনা ।মোবারকবাদ ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।